শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
লালমনিরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউটের কাঁশবন কেটে দিলেন পৌরসভার মেয়র স্বপন

লালমনিরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউটের কাঁশবন কেটে দিলেন পৌরসভার মেয়র স্বপন

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার উদ্যোগে শনিবার (১০ জুলাই) দিন ব্যাপি লালমনিরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউটের ভিতরে দীর্ঘ দিন ধরে অযত্ন আর অবহেলায় গজিয়ে উঠা কাঁশবন কেটে ফেলা হয়েছে।

 

অপরদিকে চিকিৎসাধীন করোনা রোগী, নার্স, আয়াসহ কর্মচারীদের দেখতে গিয়ে ছিলেন লালমনিরহাট পৌরসভার মানবিক মেয়র মোঃ রেজাউল করিম স্বপন। এ সময় ১শত ৩০টি প্যাকেট ফল ও উপহার সামগ্রী বিতরণ করেছেন তিনি।

 

লালমনিরহাট জেলার লালমনিরহাট সদরে সদ্য প্রতিষ্ঠিত হয়েছে লালমনিরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউটে করোনা রোগীদের চিকিৎসায় এখানে করোনা বিশেষায়িত হাসপাতাল স্থাপন করা হয়েছে। নার্সিং শিক্ষার্থীদের আবাসিক হলগুলোকে হাসপাতালে রূপান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছে। এই প্রতিষ্ঠানটিতে রয়েছে নানা রকমের সমস্যা। শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সংকট। তবুও প্রতিষ্ঠানটি করোনায় চিকিৎসা সেবায় বিরাট ভূমিকা রেখে আসছে। কিন্তু দীর্ঘদিন ধরে পরিস্কার-পরিচ্ছন্নতার অভাবে ঘন কাঁশবনে পরিনত হয়েছিল। রাতের আধাঁরে মনে হয় ভুতরি কোন জায়গা। সেই সাথে বিষাক্ত সাপের উপদ্রপ বেড়ে গিয়ে ছিল। সাপের ভয়ে চিকিৎসক ও নার্স এক ইউনিট হতে অন্য ইউনিটে যেতে সমস্যা পড়ে ছিল। লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেযারম্যান কামরুজ্জামান সুজন শুক্রবার (৯ জুলাই) করোনা রোগীদের খোঁজ খবর ও উপহার সামগ্রী পৌচ্ছে দিতে গিয়ে নজরে আসে। পরে বিষয়টি স্যোশাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়। এক পর্যায়ে লালমনিরহাট পৌরসভার মানবিক মেয়র মোঃ রেজাউল করিম স্বপনের দৃষ্টিগোচর হয়। শনিবার (১০ জুলাই) তিনি সেখানে উপস্থিত থেকে কাঁশবন অপসারণ করে দেয়। যদিও কাজটি ছিল স্বাস্থ্য মন্ত্রণালয়ের ও লালমনিরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষের। মেয়রের এই প্রশংসিত উদ্যোগ ফেসবুকে ভাইরাল হচ্ছে এখন।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন বলেন, মনে সাহস যোগাতে এই সামান্য উপহার দেয়া হয়েছে। সেই সাথে কাঁশবন কেটে পরিস্কার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone